×
ব্রেকিং নিউজ :
সাবেক ভূমিমন্ত্রী এমপি ডিলু আর নেই করোনাভাইরাস: মৃত্যুর সংখ্যায় চীনকে ছাড়ালো যুক্তরাষ্ট্র, ট্রাম্প বলছেন 'খুবই বেদনাদায়ক' সপ্তাহ আসছে এশিয়ায় করোনাভাইরাস মহামারী শেষ হতে অনেক সময় লাগবে : তাকেশি কাসাই ২৪ ঘণ্টায় দেশে আরও তিনজন আক্রান্ত হয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৪ জনে মৃতের সংখ্যা দাঁড়ালো ছয়জনে মোট সুস্থ হয়েছেন ২৬ জন। উপসর্গ না দেখিয়েও ছড়ায় করোনাভাইরাস: ব্লুমবার্গ বাড়িভাড়া মওকুফের আহ্বান মেয়র আতিকের মোট আক্রান্তের সংখ্যা ৭,৮৫,৭৭৭ জন ৩৭,৮১৫ জনের প্রাণ কেড়েছে করোনাভাইরাস অবশেষে খোঁজ মিলল তার, যার শরীর থেকে সারা বিশ্বে ছড়িয়েছে করোনা এসে গেল কোভিডের ওষুধ, শরীরে ঢুকেই গিলে ফেলবে ভাইরাস করোনায় কর্মহীন প্রায় আড়াই কোটি হতদরিদ্র
  • আপডেট টাইম : 15/03/2020 12:42 PM
  • 56 বার পঠিত
প্রিমিয়ার লিগের শুরুর দিনই মাঠে নেমেছে আবাহনী। ছবি: শামসুল হক

করোনারভাইরাসের ভীতি নিয়ে আজ শুরু হলো বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ

করোনাভাইরাসের কারণে ভারতের ঘরোয়া ক্রিকেট বন্ধ। আজ অস্ট্রেলিয়ায় ঘরোয়া ক্রিকেট লিগও বন্ধ ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে বাংলাদেশ ব্যতিক্রম। আজ শুরু হয়েছে দেশের একমাত্র লিস্ট ‘এ’ টুর্নামেন্ট বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আজ সকালে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিসিবি পরিচালক জালাল ইউনুস।

মিরপুর ছাড়াও ফতুল্লা ও বিকেএসপিতে প্রিমিয়ার লিগের তিনটি ম্যাচ চলছে। প্রিমিয়ার লিগ শুরু হলেও সতর্ক থাকতে হচ্ছে ক্রিকেটারদের। মিরপুরে যেমন উদ্বোধনী অনুষ্ঠান শেষে আবাহনী ও পারটেক্সের ক্রিকেটাররা একে অপরের সঙ্গে হাত মেলায়নি। জালাল ইউনুস জানিয়েছেন, দুই দলের ড্রেসিং রুমেই হাত পরিষ্কারের ব্যবস্থা রাখা হয়েছে।

ক্রিকেটারদের অবশ্য মাঠে করমর্দন, কোলাকুলি করতে বারণ করা হয়েছে। বলে থুতু দিয়ে বল উজ্জ্বল করা থেকেও বিরত থাকতে বলা হয়েছে। মাঠে অবশ্য ক্রিকেটারদের এসব থেকে বিরত থাকতে দেখা যায়নি। পারটেক্সের বোলাররা উইকেট পেলেই উল্লাস করেছেন একে অপরকে জড়িয়ে, হাই ফাইভ দিয়ে!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...